৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ


চাটখিলে সেলুন ব্যবসায়ীর লাশ উদ্ধার, আটক-২

মো: রুবেল : চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের নাথপাড়া গ্রামে সোমবার গভির রাতে একটি বাগান থেকে পাল্লা বাজারের সেলুন ব্যবসায়ী ব্রজলাল চন্দ্র শীল (৬৫) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ব্রজলালের ভাতিজা রঞ্জিত শিল (৩২) ও এমরান (২৭) কে আটক করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত ব্রজলাল চন্দ্রশীল স্থানীয় পাল্লা বাজারে দির্ঘ দিন ধরে সেলুন ব্যবসা করে আসছে। প্রতিদিনের মতো সোমবার রাত ৯ টার দিকে তিনি দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশ্য রওনা হন। রাত ১১ টার মধ্যে ব্রজলাল বাড়ি না পেরায় তার পরিবার তাকে বিভিন্ন স্থানে খোজা খোজি করতে শুরু করে। রাত ১২ টার দিকে বাড়ির পাশ্ববর্তী একটি বাগানে ব্রজলালের গলায় রশি পেছানো অবস্থায় লাশ দেখতে পায়। এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ রাত ১ টার দিকে  ব্রজলালের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকতা সামছুদ্দিন জানান, ব্রজলালের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে এবং এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে। পুলিশ জানায়, কি কারনে ব্রজলালকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। হত্যার প্রকৃত রহস্য উদ্ঘাটনের পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছেন বলে ওসি জানান। স্থানীয় লোকজন জানান, ব্রজলালের সাথে কারো সাথে কোন বিরোধ ছিল না।

 

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares